• সকাল ৬:৫৪ মিনিট শুক্রবার
  • ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সাদিপুরে আওয়ামীলীগ নেতাকে প্যানেল চেয়ারম্যান বানাতে বিএনপির দৌড়ঝাঁপ সোনারগাঁয়ে মশক নিধন অভিযানের উদ্বোধন সোনারগাঁয়ে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে পূজা কমিটির সঙ্গে সেনাবাহিনীর মতবিনিময় হাফেজ জামাল উদ্দিনের মৃত্যুতে জামায়াত নেতার শোক ঢাকার গণ-সমাবেশে সোনারগাঁ থানা বিএনপির চমক সোনারগাঁয়ে জামপুরে স্বেচ্ছাসেবক দলের কার্যালয় উদ্বোধন সোনারগাঁয়ে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস সোনারগাঁয়ে শেখ হাসিনা ও শেখ রেহেনাসহ ১৭৯ জনের বিরুদ্ধে মামলা সোনারগাঁয়ে ৬টি অটোরিক্সা চুরি, গ্যারেজ মালিকের সিনাজুড়ি সোনারগাঁয়ে হত্যার হুমকি পেয়ে মসজিদ ছাড়লেন ইমাম সোনারগাঁয়ে বাংলাদেশ জামায়াত ইসলামী শাখার গণসংযোগ সোনারগাঁয়ে সংখ্যালঘু সম্প্রদায় নিয়ে মিথ্যা সংবাদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ সোনারগাঁয়ে মসজিদের জমি আত্মসাৎ এর অভিযোগে মানববন্ধন সোনারগাঁয়ে সমন্বয়কদের বিরুদ্ধে সমন্বয়কদের কড়া হুসেয়ারী অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগে নোয়াগাঁও ইউপি কার্যালয়ে তালা সোনারগাঁয়ে চাঁদা না দেওয়ায় গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, বাড়িঘর ভাঙচুর ও লুটপাট সোনারগাঁয়ে ভূমি রেজিষ্ট্রেশন ফি কমানোর জন্য রাজস্ব বোর্ডে স্মারকলিপি সোনারগাঁয়ে প্রবাসীর বাড়ী থেকে ১১’শ কেজি রড চুরি সোনারগাঁয়ে সবজি ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই
সোনারগাঁয়ে দলিল লিখক ও ডিস ব্যবসায়ীর উপর সন্ত্রাসীদের হামলা, আহত-৫

সোনারগাঁয়ে দলিল লিখক ও ডিস ব্যবসায়ীর উপর সন্ত্রাসীদের হামলা, আহত-৫

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সোনারগাঁয়ে সাদিপুর ইউনিয়নের কোনাবাড়ী এলাকার দলিল লিখক আসাদুজ্জামান ও ডিস ব্যবসায়ী মাসুদুজ্জামান মাসুদসহ তার পরিবারের উপর স্থানীয় সন্ত্রাসী ও জামাত শিবিরের মামলার আসামী রুহুল আমিন, শহিদুল আমিন, শফিকুল আমিন, ছাত্তার আমিন, রমজান আলী দিপু, তরিকুল ইসলাম, তাইজুল ইসলামসহ তাদের পালিত সন্ত্রাসীরা হামলা চালিয়ে ও কুপিয়ে মারাত্বক ভাবে জখম করেছে। এসময় এলাকাবাসী আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সাদিপুর ইউনিয়নের কোনাবাড়ী এলাকায় এই ঘটনা ঘটে। এই ঘটনায় সোনারগাঁ থানায় আসাদুজ্জামান বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

পুলিশ ও এলাকাবাসী জানান, উপজেলার সাদিপুর ইউনিয়নের কোনাবাড়ী এলাকার বিল্লাল হোসেনের ছেলে মাসুদুজ্জামান মাসুদ র্দীঘদিন ধরে সুনামের সাথে ডিস ব্যবসা করে আসছে। বিল্লাল হোসেন ও ছিলেন একজন দলিল লিখক ও তার ছেলেও আসাদুজ্জামান দলিল লিখকের কাজ করে আসছেন । বিল্লালের পরিবার স্বশিক্ষিত ও বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত এই পরিবারে বিরুদ্ধে বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশ ও মিথ্যা মামলাসহ নানান ভাবে হয়রানী করে সুনাম নষ্ট করতে র্দীঘদিন ধরে পায়তারা করে যাচ্ছে একই এলাকার সামছুল ইসলামের পরিবার ।

হামলার শিকার মাসুদুজ্জামান মাসুদ জানান, সামছুল ইসলাম ও তাইজুল ইসলামের পরিবার জামাত শিবির ও জঙ্গি সংগঠনের সাথে সম্পৃক্ত। তারা বাংলাদেশ আওয়ামীলীগের সহযোগী অঙ্গসংগঠনের বিভিন্ন রাজনীতিক অনুষ্ঠানকে বাঞ্চাল করতে বিভিন্ন পদক্ষেপ নিলে আমরা সংবাদ পেয়ে বাধা সৃষ্টি করলে তাদের সাথে শত্রুতা সৃষ্টি হয় । এর জের ধরে গত সোমবার আমাদের কর্মচারী ওসমান ডিস বিল তুলতে গেলে তার উপর রাম দা, ,ছোরা ও লাঠিসোটাসহ দেশীয় অস্ত্র নিয়ে সামছুল ইসলামের ছেলে রুহুল আমিন, শহিদুল আমিন, শফিকুল আমিন, ছাত্তার আমিনসহ অজ্ঞাত আরোও ১০ /১৫জন সন্ত্রাসী হামলা চালায়। এই ঘটনার খবর পেয়ে তাকে বাচাঁনোর জন্য আমি ও আমার বড় ভাই আসাদুজ্জামান সুমন ও কবির এগিয়ে গেলে আমাদের উপর হামলা চালিয়ে ও কুপিয়ে মারাত্বক ভাবে আমাদের জখম করে। এসময় আমাদের কাছ থেকে স্যামসাং গ্লাক্সি এ-৫ মোবাইল সেট ও নগদ টাকা ছিনিয়ে নেয় । এসময় এলাকাবাসী এগিয়ে আসলে তারা প্রান নাশের হুমকি দিয়ে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। আহত অবস্থায় আমাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সামছুল ইসলামের পরিবার সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করে আমাদের পরিবারের সুনাম নষ্ট করতে পায়তারা করে যাচ্ছেন । তাই এই মিথ্যা সংবাদের প্রকাশের তীব্র নিন্দা জানাচ্ছি।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান জানান, এই হামলার ঘটনায় সোনারগাঁ থানায় মামলা নেওয়া হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


Logo